অগ্রণী ব্যাংক লিমিটেড এর “বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড-২০১৬” অর্জন

109

বিডিসংবাদ ডেস্কঃ  গত ১৯ সেপ্টেম্বর ২০১৭ তারিখে বাংলা একাডেমীর আবদুল করিম সাহিত্য বিশারদ হলে বাংলাদেশের কেন্দ্রীয় ব্যাংক কর্তৃক “বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড-২০১৬” প্রদান করেছে।

রাষ্ট্রমালিকানাধীন ব্যাংক সম–হের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড উপর্যুপরী ৪র্থ বারের মত সেরা রেমিট্যান্স আহরণকারী এবং বাংলাদেশের সকল ব্যাংকের মধ্যে ২য় সর্বোচ্চ রেমিট্যান্স আহরণকারী ব্যাংকের পুরস্কার লাভ করে।

তাছাড়া ব্যক্তিগত রেমিট্যান্স প্রেরণে দক্ষ ক্যাট্যাগরীতে অগ্রণী ব্যাংক লিমিটেড এর বোরহানউদ্দীন শাখা, ভোলার একজন গ্রাহক এবং অদক্ষ ক্যাট্যগরীতে অত্র ব্যাংকের সাবসিডিয়ারী “অগ্রণী এক্সচেঞ্জ হাউজ (প্রাঃ) লিমিটেড, সিংগাপুর” এর মাধ্যমে এ ব্যাংকের হাসাড়া বাজার শাখা,মুন্সীগঞ্জ এর অর্থ প্রেরণকারী একজন গ্রাহক পুরস্কার লাভ করেন।

উক্ত পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ ও পরিকল্পনা প্রতিমšত্রী এম,এ মান্নান,বাংলাদেশ ব্যাংকের গভর্ণর ফজলে কবির, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মোঃ ইউনুসুর রহমান, প্রবাসী কল্যান এবং বৈদেশিক কর্মসংস্থান মšত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড.নমিতা হালদার, অগ্রণী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম সহ অন্যান্য ব্যাংকের প্রধান নির্বাহীবৃন্দ।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর পক্ষে পুরস্কার গ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও। তিনি ব্যাংকের এই অর্জনের জন্য সকল নির্বাহী,কমকর্তা এবং কমচারীদের অভিনন্দন জানান।