আওয়ামী লীগ মিথ্যাবাদী সরকার : কাউন্সিলর খোরশেদ

খালেদা জিয়ার ওয়ারেন্ট ইস্যূর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

24

বিডিসংবাদ সংবাদদাতাঃ  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে জিয়া অরফানেজ মামলা সহ একের পর এক মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগরীতে ব্যাপক বিক্ষোভ মিছিল ও মিছিল শেষে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

শনিবার দুপুর ১২ টায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক সিটি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্ব মাহনগরীর প্রধান সড়ক বি বি রোডের সমবায় মার্কেট থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল শুরু করে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এসে বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে মহানগর যুবদলের আহবায়ক কাউন্সিলর খোরশেদ বলেন, খালেদা জিয়াকে মামলার ভয় দেখিয়ে গণতন্ত্র পুনুরুদ্দারের আন্দোলনকে দামিয়ে রাখা যাবে না। ইষ্ট ইন্ডিয়া কোম্পানী থেকে শুরু করে বর্বর পাকিস্তানী ও ৯০ এর স্বৈরাচার পতনের আন্দোলন লক্ষ লক্ষ মানুষ তাদের জীবন দিয়েছে। এবার গণতন্ত্র, ভোটাধিকার ও আইনের শাষন প্রতিষ্ঠার জন্যও সাড়া দেশে যুবদলের হাজার লক্ষ নেতা কর্মী মৃত্যুর জন্য প্রস্তুত আছে। তিনি নিরপেক্ষ নির্বাচনের জন্য তত্ত্বধায়ক সরকার ও নির্বাচনে বিচারিক ক্ষমতা সহ সেনা মোতায়েনের দাবী জানান। খোরশেদ আরো বলে প্রধান বিচারপতি সিনহা বাবুর বক্তব্যে প্রমানিত হয়েছে এ সরকার মিথ্যাবাদী সরকার।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সানোয়ার হোসেন,যুগ্ম আহবায়ক মাসুদ রানা, মমতাজউদ্দিন মন্তু, রানা মুজিব, আকতার হোসেন খোকন শাহ, জুয়েল রানা,সাগর প্রধান, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি সোহেল খান বাবু, হুমাযুন,মাহাবুবু, আকতার হোসেন, সজীব খন্দকার, বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম রিপন, যুগ্ম সম্পাদক শাহীন আহম্মেদ, জাহিদ আহম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান পিন্টু, জাহাংগীর আলম, নাদিম শিকদার, ডাঃ মুছা, মোঃ ইব্রাহিম, আক্তারুজ্জামান আক্তার, আসলাম হোসেন, নজরুল ইসলাম, মিজান, ফয়সাল মাহমুদ, মন্জু মিয়া, মহানগর যুবদল নেতা রিটন দে, ইউনুছ খান বিপ্লব, আব্দুর রহমান, আল আমিন খান, মাহাবুব হাসান জুলহাস, সরকার লিমন, মোঃ শহীদ, মোঃ মিঠু আহম্মেদ, ওসমান গনি, মুহিন আহম্মেদ রিপন, মহিদ্দিন শুভ, দেলোয়ার হোসেন দেলু, সরকার মুজিব, আল-মামুন, আকতার হোসেন অপু, সামছুল আলম, রাসেল মনির, আফতাব, জানে আলম দুলাল, গাজী সোহেল, আফতাবউদ্দিন, মেহদী হাসান রাজু  প্রমুখ।