কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী অস্ত্র ও গুলিসহ আটক

37

কক্সবাজার প্রতিনিধিঃ  কক্সবাজার সদর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী বাহাদুর প্রকাশ লাল বাহাদুর ডাকাত (৩৫)’কে ১টি দেশীয় তৈরী এলজি ও ৩ রাউন্ড তাজা কার্তুজ সহ আটক করেছে। ধৃত বাহাদুর ডাকাত কক্সবাজার সদরের পিএমখালী ইউপিস্থ ছয় ভাইয়ের পাড়া তোতকখালী এলাকার মৃত ইসমাইল এর ছেলে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া জানান, এসআই আবুল কালাম, এসআই নাজির হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সদের সহায়তায় মোবাইল ডিউটি কালে সদর থানাধীন কলাতলি উত্তরন আবাসিক এলাকার পূর্ব পার্শ্বের ভেন্ডার পাহাড়ের ঝোপ থেকে বৃহস্পতিবার ভোরে চিহ্নিত সন্ত্রাসী বাহাদুর প্রকাশ লাল বাহাদুর ডাকাতকে আটক করে। এসময় তার কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি সচল দেশীয় তৈরি বন্দুক ও ৩ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। লাল বাহাদুর ডাকাতকে ৭ দিনের পুলিশ রিমান্ডের প্রতিবেদন সহ বৃহস্পতিবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

ওসি রনজিত কুমার বড়ুয়া আরো জানান, লাল বাহাদুর ডাকাতের বিরুদ্ধে কক্সবাজার সদর থানার মামলা নং-১। ৫১(১)১৬, ২। ৭(৮)১৩, ৩। ৭১(৭)১৩, ৪। ৭২(৭)১৩, ৫। ০৬(০৬)১৩, ৬। ২৯(২)১৬, ৭। ২৮(২)১৬, ৮। ৬০(১)১৬, ৯। ৬১(১)১৬, ১০। ৩৪(১০)০৯ আদালতে বিচারাধীন রয়েছে।