কোটচাঁদপুরে সেই সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতার স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধার

9

ঝিনাইদহ প্রতিনিধিঃ  ঝিনাইদহের কোটচাঁদপুরের জামায়াত নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান তাজুল ইসলামকে অস্ত্র আইনে মামলা করে পুলিশ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। পুলিশ দাবী, রাতে গ্রেফতারের পর তাজুল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ী আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

কোটচাঁদপুরে সেই সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতার স্বীকারোক্তিতে অস্ত্র উদ্ধারথানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ রবিবার সন্ধ্যা রাতে জামায়াত নেতা তাজুল ইসলামের বাড়ীতে গোপনীয় মিটিং চলা অবস্থায় পুলিশ অভিযান চালালে বাড়ীর পিছন দিক থেকে অন্যান্যরা পালিয়ে গেলেও তাজুল ইসলামকে পুলিশ ধরে ফেলে।

পরে গভীর রাতে তার স্বীকারউক্তি অনুযায়ী তার বাড়ীর রান্না ঘর থেকে একটি সার্টারগান ৪ রাউ-তাঁজা গুলি উদ্ধার করা হয়। তাজুল ইসলামের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। মামলা নং- ৭ তারিখ-২৬/১১/১৭। তাজুল ইসলামকে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এদিকে তাজুল ইসলামের বড় ছেলে জিয়ারুল হোসেন জিয়া এ প্রতিবেদককে বলেন, আমার পিতা জামায়াত কেন্দ্রিক কয়েকটি মিথ্যা মামলায় পুলিশ চার্জসীট দেয়ায় তার পিতা তাজুল ইসলামকে উপজেলা চেয়ারম্যান পদ থেকে বহিস্কার করা হয়। এটি চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে স্মরণাপন্ন হলে সম্প্রতি আদালত তার পিতার উপজেলা চেয়ারম্যান পদ ফিরিয়ে দেয়ার আদেশ দেন। জিয়া বলেন, আমার পিতা তাজুল ইসলামকে উক্ত পদ থেকে সরিয়ে রাখতে পরিকল্পিত ভাবে আবারো তাকে দিনদুুপুরে উঠিয়ে নিয়ে পরে অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়ে অস্ত্র মামলায় ফাঁসানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here