খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত জমে উঠলো খেলার মাঠ

87

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলা। খাগড়াছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল জিএম সোহাগ পিএসসির সভাপতিত্বে খাগড়াছড়ি ঐতিহাসিক ষ্টেডিয়ামে খেলায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম,পুলিশ সুপার মো: আলী আহম্মদ খানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা এ সময় উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় ভাইবোনছড়া যুব সংঘ ক্লাব রানারআপ ও সায়ারে স্পোটিং ক্লাব চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

বক্তরা বলেন, বাংলাদেশে ফুটবল একটি জনপ্রিয় খেলা। আর এ খেলা প্রতিটি মুহুত্ব ভরে থাকে আনন্দ উল্লাস ও টান টান উত্তেজনায় ভরা। পার্বত্য চট্টগ্রামের আবহাওয়া এবং পরিবেশ ফুটবল খেলার জন্য অত্যন্ত উপযোগী। জাতি, ধর্ম, বর্ণ সকলে মিলে প্রতিভাবান খেলোয়ারদের সুযোগ  সৃষ্টি করে দেওয়াসহ সামনের দিকে এগিয়ে অনুপ্রাণিত করার আহবান জানান।

এতে ৭টি দল অংশ নিলেও শেষ পর্যন্ত ৫টি দল হেরে গিয়ে মাঠ ছাড়ে। খাগড়াছড়ি জেলা প্রশাসক জেলা ক্রীড়া সংস্থা ও কেডিএফ এর সার্বিক সহযোগিতায় খাগড়াছড়ি জোন এ টুর্নামেন্ট এর আয়োজন করে। গতকাল বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়।