খুলনা জোনের সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানে ইসলামী ব্যাংক

13

বিডিসংবাদ ডেস্কঃ  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর যশোর ও অনুষ্ঠান ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার যশোর জিলা স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ডাইরেক্টর মোহাম্মদ হুমায়ূন কবির, এফসিএ ও প্রফেসর ড. কাজী শহীদুল আলম ২৭৮ জন শিক্ষার্থীর মাঝে সম্মানিত অতিথি হিসেবে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ হস্তান্তর করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো: মাহবুব-উল-আলম।

অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ কায়সার আলী, যশোর জোনপ্রধান মিজানুর রহমান, খুলনা জোনপ্রধান মোঃ মাকসুদুর রহমান, বাংলাদেশ ব্যাংক খুলনার জেনারেল ম্যানেজার মোঃ রবিউল ইসলাম, যশোর জিলা স্কুলের প্রধান শিক্ষক একেএম গোলাম আযম, যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ।

মোহাম্মদ হুমায়ূন কবির, এফসিএ তাঁর ভাষণে বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই সুবিধাবঞ্চিত মানুষের উন্নয়নে কাজ করছে। এ ব্যাংক দেশে কল্যাণমুখী ব্যাংকিং ধারার প্রবর্তক। তিনি বলেন, পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে গ্রাম বাংলার সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিরন্তর কাজ করছে ইসলামী ব্যাংক।

প্রফেসর ড. কাজী শহীদুল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের সামগ্রিক উন্নয়নে কাজ করছে। দারিদ্র দূরীকরণে এ ব্যাংকের ভুমিকা অনুকরণীয়। তিনি দারিদ্রকে পেছনে ফেলে নিরলস পরিশ্রম ও সাধনার মাধ্যমে দেশ গড়ার কাজে নিজেদের আত্মনিয়োগ করতে  শিক্ষার্থীদের আহবান জানান।

মোঃ মাহবুব উল আলম সভাপতির ভাষণে শিক্ষার্থীদের পরিশ্রমী ও উদ্যোগী হওয়ার তাগিদ দেন। তিনি বলেন, মেধা ও যোগ্যতার মাধ্যমেই জাতীয় উন্নয়নে তরুণদের ভুমিকা রাখতে হবে।

বিডিসংবাদ/এএইচএস