গুইমারায় ২৫ রাউন্ড তাঁজা গুলিসহ আটক ১

15

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার গুইমারা বাজারে মোটর সাইকেল স্টেশন থেকে ২৫ রাউন্ড গুলিসহ আবুল হোসেন (৪৮) নামে এক ব্যাক্তিকে আটক করেছে গুইমারা থানা পুলিশ । আটকৃত আবুল হোসেন বাইল্যাছড়ির মৃত আলী আহম্মেদের ছেলে।

জানা যায়, গুইমারা মোটর সাইকেল স্টেশনে বই হাতে নিয়ে সন্দেহাতিক ভাবে ঘুরা ফেরা করেন  আবুল হোসেন । পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ এস আই শাহাজালালের নেতৃত্ব গুইমারা থানার টহল পুলিশ সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে।

পরে তল্লাশি চালিয়ে তার হাতে থাকা একটি বইয়ের ভিতর থেকে ২৫ পিস একে ২২ অটোরাইফেলের গুলি উদ্ধার করা হয়। এ প্রসংগে তাকে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, একজন লোক আমাকে একটি বই দিয়ে বলেন এইটা আপনার ছেলের বই। এই কথা বলার সাথে সাথে লোকটি ঘটনাস্থল ত্যাগ করে চলে যান এবং তার সাথে সাথে পুলিশ আমাকে আটক করে।

তবে তার স্ত্রী আম্বিয়া বেগম এবং মাটিরাংগার ৯ নং ওয়ার্ড কমিশনার মো:আবদুল খালেক বলেন, আবুল হোসেন সহজ সরল একজন গরু ব্যবসায়ী। প্রতিদিনের মতো গরু কেনাবেচার পর সে রাস্তায় গাড়ির জন্য দাড়িয়ে থাকে এমতাবস্থায় একজন লোক তাকে বই দিয়ে বলেন এইটা আপনার ছেলের বই এইটা নিয়ে যান। এর পরেই পুলিশ তাকে আটক করে তল্লাশি চালায়। তবে এই ঘটনায় একটি মহল পুর্ব শত্রুতার জেরে তাকে ফাঁসানো হয় বলে তারা মন্তব্য করেন তারা।

গুইমারা থানার অফিসার ইনচার্জ(ওসি)সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গুইমারা বাজারে এ এস আই শাহাজালাল নেতৃত্বে ২১ পিস অটোরাইফেলের গুলিসহ আটক করার সংবাদ শুনে আমি ঘটনাস্থলে যাই এবং আটককৃতকে থানায় নিয়ে আসি। তবে আটককৃত ব্যাক্তি কোন সন্ত্রাসী জনগোষ্ঠীর সোর্স হিসেবে গুলিগুলো বহন করছে। তবে জিজ্ঞাসবাদে আরও মুল্যবান তথ্য পাওয়া যেতে পারে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here