চকরিয়ায় ঘুর্ণিঝড় মোরা তান্ডবে ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে উপজেলা চেয়ারম্যানের চেক বিতরন

37

চট্টগ্রাম প্রতিনিধি: চকরিয়া উপজেলায় ইতোপুর্বে ঘটে যাওয়া ঘুর্ণিঝড় ‘মোরা’ তান্ডবে ক্ষতিগ্রস্থ পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানের জন্য সাড়ে ১২ লাখ টাকা অনুদান দিয়েছেন সরকার প্রধান দেশরত্ম শেখ হাসিনা। উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা সমাজ সেবা বিভাগ ও উপজেলা পরিষদের আওতায় সংশ্লিষ্ট মন্ত্রানালয়ের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের জন্য অনুদানের এসব বরাদ্ধ নিশ্চিত করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষতিগ্রস্থ পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ঘুর্ণিঝড় মোরা তান্ডবে ক্ষতিগ্রস্থ ১০টি শিক্ষা প্রতিষ্ঠান ও ১৫টি পরিবারকে ৫০ হাজার টাকা করে সাড়ে ১২ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
চকরিয়া উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.জোবায়ের হাসান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, কাকারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার। এছাড়াও অনুষ্ঠানে প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, ক্ষতিগ্রস্থ পরিবার সদস্য, শিক্ষা চকরিয়ায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে হাতে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

প্রতিষ্ঠানের প্রধান এবং সুধীজন উপস্থিত ছিলেন।