চট্টগ্রামের পাঁচলাইশে কথা কাটাকাটির জেরে রিক্সা চালককে কুপিয়ে হত্যা

46

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগরীতে পাঁচলাইশ থানা এলাকায় পারিবারিক ঝগড়ার জেরে সমবয়সী ফুফাতো ভাইয়ের ধারালো কিরিচের আঘাতে মামতো ভাই মো. সিরাজুল ইসলাম (২২) নিহত হয়েছেন।

আজ রবিবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় সিরাজুল ইসলাম মারা যান। নিহত ব্যক্তি পেশায় রিক্সা চালক বলে জানিয়েছেন পুলিশ।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

পরিবারে বরাত দিয়ে তিনি জানান, গতকাল শনিবার (২৯ জুলাই) দিবাগত পৌনে রাতে ১১ টার দিকে পাঁচলাইশ থানার মুরাদপুর মোহাম্মদপুরের জামাল কলোনিতে কথা কাটাকাটির জের ধরে মো. সিরাজুল ইসলাম (২২) কে কুপিয়ে রক্তাক্ত আহত করে তার ফুফাতো ভাই মোহাম্মদ হোসেন। রাতে স্বজনরা সিরাজুল ইসলামকে হাসপাতালে নিয়ে গেলে সকালে তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন অতিরিক্ত রক্তক্ষয়ে তার মৃত্যু হয়েছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ জানান, তুচ্ছ বিষয় নিয়ে দুর সম্পর্কের দুই ভাইয়ের মধ্যে কথা কাটির সময় একজনের ধারালো অস্ত্রের আঘাতে আরেকজন মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তাদের বাড়ি কুমিল্লার ব্রাম্মণবড়িয়ার নাসির নগর এলাকায়। নিহত যুবক নগরীতে রিক্সা চালাতো বলে জানান ওসি।

এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানিয়ে ওসি বলেন, ঘটনার পরপরই খুনি মো. হোসেন পালিয়ে গেছে। পুলিশ তাকে আটকের চেষ্টা করছে।

বিডিসংবাদ/এএইচএস