চট্টগ্রামের বোয়ালখালীতে আ’লীগ দলীয় ইউপি চেয়ারম্যানের বাড়ী থেকে অস্ত্র উদ্ধার

ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন ও তার ভাই সাইফুদ্দিন বাপ্পি।

52

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বেলাল হোসেনের বাড়ীতে অভিযান চালিয়ে ৪টি অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পিতবার রাত থেকে শুক্রবার সকাল পর্যর্ন্ত এঅভিযান চালায় চট্টগ্রাম মেট্রোপলিটন ও বোয়ালখালী থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নগরীর বায়েজিদ থানা এলাকায় অস্ত্র উদ্ধারের ঘটনায় জড়িত ইউপি চেয়ারম্যানের ভাই সাইফুদ্দিন বাপ্পী গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের সদস্যদের উপর হামলার চালিয়ে বাপ্পি পালিয়ে যায়। এরপর থেকে চেয়ারম্যানের বাড়ি ঘিরে রেখেছে সিএমপি ও জেলা পুলিশের একাধিক টিম।
বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের উপ কমিশনার (উত্তর) মো.আব্দুল ওয়ারিশ খান বলেন, বাপ্পী তার ভাই বেলাল হোসেনের বাড়ীতে অবস্থান করছে এমন সসংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। অস্ত্র উদ্ধার এবং বাপ্পীকে ধরার জন্য অভিযান চলছে।

এর আগে গত ১ মে বায়েজিদ থানার দক্ষিণ শহীদনগর এলাকা থেকে দুইটি এলজি ও ১১ রাউন্ড কার্তুজসহ তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে সাইফুদ্দিন বাপ্পীর বিষয়ে কিছু তথ্য পায় পুলিশ। এরপর বাপ্পীকে গ্রেফতারের জন্য অভিযানে যায় পুলিশ।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাতে সিএমপি’র পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার মোবাশ্বের আহমেদের নেতৃত্বে বায়েজিদ থানা পুলিশ অভিযানে আসে পুলিশের একাধিক টিম। তাদের সাথে বোয়ালখালী থানা পুলিশ অংশ নিয়েছে।