জেলের ভয়ে যারা দেশে আসতে পারেনা তারা কখনো বড় নেতা নয়ঃ সেতুমন্ত্রী

43

কক্সবাজার প্রতিনিধিঃ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া যত্ উত্তরাধিকার বানানোর চেষ্টা করুন না কেন, জেলে যাবার ভয়ে যারা দেশে আসতে ভয় পায় তারা কখনো বড় নেতা হতে পারেনা।

রোববার দুপুর ১টার দিকে কক্সবাজারের উখিয়ার বালুখালী ক্যাম্পে আওয়ামী লীগের উদ্যোগে ১ হাজার রোহিঙ্গা পরিবারের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়মীলীগ সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংসদ সদস্য সায়মুম সরওয়ার কলম, পপআশেক উল্লাহ রফিক, সামসুল হক চৌধুরী, সাবেক ছাত্রনেতা মাহফুজুল হায়দার চৌধুরী রোটনসহ পদস্থ সরকারী কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মন্ত্রী বলেন, রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসনের লক্ষে কাজ করছে বাংলাদেশ।

পর্যটন ও প্রতিবেশ রক্ষার স্বার্থে রোহিঙ্গাদের ফিরে না যাওয়া পর্যন্ত রোহিঙ্গাদের একটি অংশকে ভাসানচরে সরিয়ে নেয়া হবে জানান মন্ত্রী। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সোস্যাল মিডিয়ার এ্ যুগে সরকার তারেক জিয়ার বক্তব্য প্রচার বন্ধ করেছে বলে খালেদা জিয়া অপপ্রচার ও মিথ্যাচার করছে।
এরআগে মন্ত্রী কক্সবাজার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী সংসদীয় কমিটির বৈঠকে যোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here