ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ‘রোহিঙ্গা সংকট : সমাধানের উপায় ও ভবিষ্যৎ করণীয়’ শীর্ষক সংলাপ

179

বিডিসংবাদ  ডেস্কঃ   চলমান রোহিঙ্গা ইস্যু নিয়ে একটি বিশেষজ্ঞ পর্যায়ের সংলাপ অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগ।

আগামী ২৮ সেপ্টেম্বর, ২০১৭ তারিখ বেলা ১১:০০ টায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ৭১ মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘রোহিঙ্গা সংকট : সমাধানের উপায় ও ভবিষ্যৎ করণীয়’ শীর্ষক  সংলাপ। সংলাপে সভাপতিত্ব করবেন বিশিষ্ট লেখক, গবেষক ও প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ।  সংলাপে অংশগ্রহণ করবেন  ব্রিগেডিয়ার এম সাখাওয়াত হোসেন (অব:)- সাবেক নির্বাচন কমিশনার, অধ্যাপক সলিমুল্লাহ খান,  রাষ্ট্রদূত এম. জমির, রাষ্ট্রদূত মুন্সি এম. ফয়েজ- চেয়ারম্যান, বিস্, অধ্যাপক এম. শাহেদুজ্জামান – আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ, ঢা.বি., কবি ও সাংবাদিক সোহরাব হাসান- প্রথম আলো, জনাব আসিফ মুনির – সাবেক কান্ট্রি প্রধান, আইওএম, জনাব সাইফুল হক অমি- আলোকচিত্রী ও মানবাধিকারকর্মী, জনাব মঞ্জুরুল ইসলাম – প্রধান সম্পাদক, ডিবিসি নিউজসহ দেশের বিভিন্ন ক্ষেত্রের গুরুত্বপূর্ণ বিশিষ্ট সুধীজন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র পরিচালক স্টুডেন্ট এফেয়ার্স সৈয়দ মিজানুর রহমান।  অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মিডিয়া  ব্যক্তিত্ব অধ্যাপক রোবায়েত ফেরদৌস।