দিনাজপুরে পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভা অনুষ্ঠিত

8
SAMSUNG CAMERA PICTURES

দিনাজপুর জেলা প্রতিনিধিঃ  ১২ সেপ্টেম্বর মঙ্গলবার গণেশতলাস্থ শ্রীশ্রী ধর্মসভা হল রুমে বাংলাদেশ পূজা উদ্্যাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটি আয়োজিত ১৩ উপজেলার নেতৃবৃন্দদের নিয়ে বর্ধিত সভা এবং নবনির্বাচিত  দিনাজপুর জেলা কমিটির সদস্যদের পরিচিতি ও সম্বর্ধনা সভা অনুষ্ঠিত হয়।
পূজা উদ্্যাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটির সভাপতি স্বরূপ বক্সী বাচ্চুর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য (জাতীয় পরিষদ) ও দিনাজপুর জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি সুনীল চক্রবর্তী।

স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিটির সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়। আসন্ন দুর্গাপূজাকে সামনে রেখে দুর্গাপূজা যাতে সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন হয় সে বিষয় বক্তব্য রাখেন সহ-সভাপতি রণজিৎ কুমার সিংহ, রতন সিং, সাংগঠনিক সম্পাদক বিভাস বিশ্বাস, কোষাধ্যক্ষ বাচ্চু কুন্ডু, হিলি পূজা উদ্্যাপন পরিষদের নেতা জনার্দন রায়, নবাবগঞ্জ উপজেলা নেতা বিপ্লব সাহা, চিরিরবন্দর উপজেলার লিটন বর্ম্মন, পার্বতীপুর উপজেলার শ্রী দিপেশ প্রমুখ।

সভাপতির বক্তব্যে স্বরূপ বক্্সী বাচ্চু বলেন কেন্দ্রীয় কমিটি কর্তৃক অনুমোদিত বাংলাদেশ পূজাা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে একটি মহল সহজভাবে মেনে নিতে পারছেনা বলেই বিভ্রান্তমূলক কথা-বার্তা বলে বেড়াচ্ছে। আমি আজকের এই বর্ধিত সভায় ঘোষণা দিতে চাই বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার নবনির্বাচিত কমিটি আপনাদের আপদে-বিপদে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করবে। বিশেষ করে আসন্ন দুর্গাপূজায় যে কোন সমস্যা সমাধানে জেলা নেতৃবৃন্দ ঝাপিয়ে পড়বে। ঝুঁকিপূর্ণ পূজা মন্ডপ গুলোতে প্রশাসনের দ্বারা আগে থেকেই নিরাপত্তা জোরদার করা হবে।

যে কোন সমস্যার সমাধানে আপনারা জেলা কমিটির সাথে যোগাযোগ রক্ষা করবেন। কারো বিভ্রান্তমূলক কথা-বার্তায় কান না দিয়ে পূজা উদ্্যাপন পরিষদের পতাকাতলে ঐক্যবদ্ধভাবে নিজেদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করে যাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here