নবাবগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০০ পরিবারের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ত্রাণ-সামগ্রী বিতরণ

13

বিডিসংবাদ ডেস্কঃ  নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী এবং পার্শ্ববর্তী এলাকায় আকস্মিক বন্যায় ও পদ্মা নদীর ভাঙ্গণে ক্ষতিগ্রস্থ অসহায় ১০০০ পরিবারের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ করেছে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। ২৯ আগস্ট ২০১৭ইং তারিখে ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী উপস্থিত থেকে অসহায় পরিবারের মধ্যে ত্রাণ-সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী হিসেেেব শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড মোট ১৫ মে. টন চাল, ২ মে. টন ডাল, ১ মে. টন লবন এবং ১ মে. টন  চিনি বিতরণ করেছে। প্রত্যেক পরিবারকে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি লবন এবং ১ কেজি চিনি ত্রাণ হিসেবে প্রদান করা হয়। এভাবে সর্বমোট ১০০০ পরিবারকে ত্রাণ-সামগ্রী প্রদান করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে হরিরামপুর থানার সাবেক সংসদ সদস্য (এমপি) জনাব সামছুদ্দিন, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা সিমু, ব্যাংকের নবাবগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব মিজানুর রহমান, ব্যাংকের বারুয়াখালী শাখার ব্যবস্থাপক জনাব মোঃ আব্দুল মজিদ, ব্যাংকের মুরাক্বিব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন-সহ স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here