নরসিংদীতে বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

6

নরসিংদী প্রতিনিধিঃ  নরসিংদীতে বাংলাদেশ সড়ক ও জনপদ বিভাগ জেলা শাখার শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর উদ্যেগে ৭ দফা দাবি আদায়ের লক্ষ্যে বিশাল এক মানববন্ধনশেষে জেলা প্রশাসক বরাবরে এক স্মারক লিপি প্রদান করা হয়েছে।

১৪ নভেম্বর মঙলবার সকাল ১১টায় বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজি: নং- বি-১৮৭০, নরসিংদী জেলা নির্বাহী সংসদ এর উদ্যোগে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধনশেষে ৩ পৃষ্ঠার একটি স্মারকলিপি জেলা প্রশাসক বরাবরে প্রদান করা হয়। বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন জেলা নির্বাহী সংসদের সভাপতি আলহাজ্ব মো. আবু বকর সিদ্দিক ও একই ইউনিয়নের সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলাম আবুল স্বাক্ষরিত ৭ দফা দাবি সম্বলিত স্মারকলিপিটি নরসিংদীর জেলা প্রশাসক ড. সুবাস চন্দ্র বিশ্বাস এর নিকট প্রদান করেছেন।

অধিদপ্তরের ৭ হাজার ৫৯ জন ওয়ার্কচার্জড কর্মচারীদেরকে স্থায়ী করণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদেয় নির্দেশ বাস্তবায়নসহ মহামান্য হাইকোর্টের রায় দ্রুত কার্যকর বাস্তবায়নসহ  ৭ দফা দাবী আদায়ের লক্ষ্যে নরসিংদীতে মানববন্ধন কর্মসূচীশেষে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ ও সমগ্র জেলা কমিটির নেতৃবৃন্দের নির্দেশক্রমে ৭ দফা দাবীসহ চূড়ান্ত আন্দোলন কর্মসূচী সঠিকভাবে বাস্তবায়নের নিমিত্তে ও দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। অনুষ্ঠিত বিশাল মানববন্ধন কর্মসূচীতে সভাপতিত্ব করেন, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নরসিংদী জেলা নির্বাহী সংসদের সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আবুল, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ ঢাকা জোন এর সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নরসিংদী জেলা নির্বাহী সংসদের সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান, সহ-সভাপতি মোঃ হুমায়ন কবির পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল প্রমুখ।

নরসিংদীতে বাংলাদেশ সড়ক ও জনপথ বিভাগ জেলা শাখার শ্রমিক কর্মচারী ইউনিয়ন বিগত সময়ে উপরোক্ত দাবী আদায়ের লক্ষ্যে বিভিন্ন আন্দোলন কর্মসূচী বাস্তবায়ন করেছে। মানববন্ধন চলাকালীন বক্তারা  বাস্তবায়নাধীন দাবী আদায়ের কর্মসূচী সফল ও স্বার্থক করনে পরবর্তীতে প্রয়োজনে বৃহত্তর কঠোর আন্দোলনের ঘোষনাও প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here