নরসিংদীতে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়নের মানববন্ধন পালিত

32

নরসিংদী প্রতিনিধিঃ ১২ নভেম্বর রবিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নরসিংদী সড়ক ও জনপদ বিভাগ এর সামনে বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন রেজি: নং- বি-১৮৭০, নরসিংদী জেলা নির্বাহী সংসদ এর উদ্যোগে মানববন্ধন পালিত হয়েছে। বাংলাদেশ সড়ক ও জনপদ অধিদপ্তরের ৭০৫৯জন ওয়ার্কচার্জড কর্মচারীদেরকে নিয়মিত করণে মাননীয় প্রধানমন্ত্রীর আদেশ বাস্তবায়ন ও মহামান্য হাইকোর্টের রায় দ্রুত কার্যকরসহ ৭ দফা দাবী আদায়ের লক্ষ্যে মানববন্ধন কর্মসূচী আয়োজন করে।

বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ ও সমস্ত জেলা কমিটির নেতৃবৃন্দের  মতামতের আলোকে ৭ দফা দাবীসহ চূড়ান্ত আন্দোলন কর্মসূচী সঠিকভাবে বাস্তবায়নের নিমিত্তে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন কর্মসূচীর সভাপতিত্ব করেন, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নরসিংদী জেলা নির্বাহী সংসদের সভাপতি মোঃ আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম আবুল এর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ ঢাকা জোন এর সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, বাংলাদেশ সড়ক ও জনপদ শ্রমিক কর্মচারী ইউনিয়ন নরসিংদী জেলা নির্বাহী সংসদের সিনিয়র সহ-সভাপতি খালেকুজ্জামান, সহ-সভাপতি মোঃ হুমায়ন কবির পাঠান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here