প্রধানমন্ত্রীর ইচ্ছা হলে আগাম নির্বাচন দেবেনঃ সেতুমন্ত্রী ওবায়দুল

32

বিডিসংবাদ ডেস্কঃ  সংবিধান অনুযায়ী আগামী বছরের ডিসেম্বরের মধ্যে নির্বাচন হবে বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

প্রধানমন্ত্রী চাইলে আগাম নির্বাচন দেবেন, সেটি তার এখতিয়ার। এটি নিয়ে আমাদের সঙ্গে কোনো কথা হয়নি। তবে নির্বাচনের জন্য আওয়ামী লীগ সবসময়ই প্রস্তুত।

শুক্রবার সকালে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সদস্যদের সঙ্গে সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকদের এক যৌথসভা শেষে এ কথা বলেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, বিজয়ের ব্যাপারে আমাদের আত্মবিশ্বাস রয়েছে। কারণ আমাদের উন্নয়ন ও অর্জন আছে। দেশের জনগণ শেখ হাসিনার সততা, দক্ষতা, যোগ্যতা ও উন্নয়নকে বেশি গুরুত্ব দেয়। দেশের অগ্রযাত্রায় তার ওপর আস্থাশীল। বিএনপির দেখানোর মতো দর্শনীয় ইতিবাচক রাজনৈতিক কোনো কর্মকাণ্ড নেই। এ পরিস্থিতিতে তারা আওয়ামী লীগের চেয়ে অনেক অনেক পিছিয়ে।

তিনি বলেন, বিএনপির আন্দোলন করার কোনো ক্ষমতা নেই। তার পরও যদি তারা কোনো অপচেষ্টা করে, তবে তাদের প্রতিহত করা হবে। গত আট বছরে তাদের ৮ মিনিটও রাজপথে পাওয়া যায়নি।