রাজশাহীতে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানে ইসলামী ব্যাংক

6

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে রাজশাহীতে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার স্থানীয় একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ডাইরেক্টর মোঃ জয়নাল আবেদীন প্রধান অতিথি হিসেবে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ হস্তান্তর করেন। অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ ব্যাংক রাজশাহীর জেনারেল ম্যানেজার লাইলা বিলকিস আরা ও নুরুন নাহার, ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী ও তাহের আহম্মেদ চৌধুরী এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ মাঈন উদ্দীন। রাজশাহী জোনপ্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ কাওছার উল আলম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দও অনুভূতি ব্যক্ত করেন। ব্যাংকের নির্বাহী, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে মোঃ জয়নাল আবেদীন বলেন, ইসলামী ব্যাংক শিক্ষাবৃত্তির মাধ্যমে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদেরকে উচ্চতর শিক্ষা অর্জনের সুযোগ করে দিয়েছে। দেশের টেকসই উন্নয়নে শিক্ষার বিকল্প নেই উল্লেখ করে তিনি শিক্ষা বিস্তারে আর্থিক প্রতিষ্ঠানসহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here