রাবি সায়েন্স ক্লাবের সভাপতি আহসান, সম্পাদক রিংকু

34

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে গত কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবীবকে সভাপতি ও প্রাণীবিদ্যা বিভাগের শিক্ষার্থী আশরাফুল আলম রিংকুকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

সায়েন্স ক্লাব সূত্রে জানা যায়, ক্লাবের ৩য় বর্ষপূর্তি এবং নবীনবরন উদযাপন শেষে কমিটি ঘোষনা করেন সায়েন্স ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ডক্টর তারিকুল হাসান। বৃহস্পতিবার তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করে সংগঠনটি।
এদিকে নব গঠিত কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি আব্দুর রহিম, সোহানুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক রামিম হাসান নাইম, দ্বীপ অধিকারী, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম ও  সাংগঠনিক সম্পাদক মাহদি হাসান।

শুক্রবার সায়েন্সক্লাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এটি প্রাথমিক কমিটি। পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হলে পরবর্তিতে জানানো হবে।

এদিকে কমিটি ঘোষণা করার সময় উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা এবং পরিবেশবিজ্ঞান ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম, ক্লাবের প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা অধ্যাপক ড. সাদেকুল আরেফিন মাতিন, ক্লাবের প্রতিষ্ঠাতা এবং স্থায়ী কমিটির প্রধান জহুরুল ইসলাম মুন, স্থায়ী কমিটির সদস্য খাইরুল হাসান, সদ্য বিদায়ী সভাপতি নুর-ই-ইশরাক এবং ক্লাবের উপদেষ্ঠাসহ অন্যান্যরা।

নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য, ছাত্র উপদেষ্টা, রাবি শাখা ছাত্রলীগ, প্রেসক্লাব, ক্যারিয়ার ক্লাব, নবজাগরন ফাউন্ডেশনসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী, সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here