রোহিঙ্গাদের মাঝে অগ্রণী ব্যাংক এর ত্রাণ বিতরণ

116

বিডিসংবাদ ডেস্কঃ  মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে অসহায় রোহিঙ্গাদের পাশে দাড়িয়েছে রাষ্ট্র মালিকানাধীন ব্যাংক অগ্রণী ব্যাংক লিমিটেড গত (০১-১০-২০১৭ তারিখ) রবিবার অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এর নেতৃত্বে ব্যাংকের পক্ষ থেকে দিনব্যাপী কক্সবাজারের টেকনাফে মিয়ানমার থেকে পালিয়ে আসা অসহায় রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করেন। জেলা প্রশাসন ও সেনাবাহিনী ত্রাণ সামগ্রী বিতরণে সহযোগীতা করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল-চাল,আলু, তেল, চনি, লবন, ডাল, সাবান, খাওয়ার স্যালাইনসহ একটি বালতি,মগ ও শুকনো খাবার।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,চট্রগ্রাম সার্কেল মহাব্যবস্থাপক জনাব এ,এম,আবিদ হোসেন ও উপ-মহাব্যবস্থাপক মোঃ শহীদুল ইসলাম,চট্রগ্রাম দক্ষিন অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক তাপস সরকার, কক্সবাজার শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান এ,বি,এম সাইফুদ্দিন খান চৌধুরীসহ এক্সিকিউটিভ ফোরাম,অফিসার সমিতি ও সিবিএ সংগঠনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ত্রান বিতরনকালে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শামস্-উল ইসলাম এ ধরণের মানবিক বিপর্যয়ে সরকার ও দাতা দেশ সম–হের পাশাপাশি সরকারী ব্যাংক হিসেবে অগ্রণী ব্যাংক রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন এবং তিনি রোহিঙ্গাদের প্রতি মমতাময়ী প্রধানমšত্রীর সহৃদয় সহমর্মিতার ভূয়সী প্রশংসা করেন।