শাহ্জালাল ইসলামী ব্যাংকের হেড অফিস এর কার্যক্রম উপলক্ষে দো’আ ও মিলাদ মাহ্ফিলের আয়োজন

17

বিডিসংবাদ ডেস্কঃ  রাজধানী ঢাকার গুলশান এভিনিউতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর নিজস্ব ভবনে কর্পোরেট হেড অফিস এর কার্যক্রম শুরু হয়েছে।

এ উপলক্ষ্যে ২৭ আগস্ট ২০১৭ইং তারিখে কর্পোরেট হেড অফিস মসজিদ প্রাঙ্গণে দো’আ ও মিলাদ ও মাহ্ফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ব্যাংকের সার্বিক অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে দো’আ পরিচালনা করেন ব্যাংকের মুরাক্বিব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন। আগামী মাসে সুবিধাজনক সময়ে ব্যাংকের কর্পোরেট হেড অফিস ভবন “শাহ্জালাল ইসলামী ব্যাংক টাওয়ার” এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে।

উক্ত দো’আ ও মিলাদ মাহ্ফিল অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, ভাইস- চেয়ারম্যান জনাব খন্দকার শাকিব আহমেদ, ব্যাংকের পরিচালক জনাব জনাব আক্কাচ উদ্দিন মোল্লা, জনাব মোহাম্মদ ইউনুছ, ব্যাংকের স্পন্সর শেয়ার হোল্ডার জনাব মহিউদ্দিন আহমেদ, জনাব মোঃ সানাউল্লাহ সাহিদ, ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনাব এম. আখতার হোসেন, জনাব মোহাম্মদ গিয়াসউদ্দিন আহমেদ এবং প্রধান কার্যালয়ের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।