শাহ্জালাল ইসলামী ব্যাংকের রংপুর শাখার স্থানান্তর

11
২২ অক্টোবর ২০১৭ইং তারিখে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব ফরমান আর চৌধুরী ব্যাংকের স্থানান্তরিত রংপুর শাখা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন

বিডিসংবাদ ডেস্কঃ  উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর রংপুর শাখা ২২ অক্টোবর ২০১৭ইং তারিখে মোতাহার কমার্শিয়াল কমপ্লেক্স, হোল্ডিং নং-৮, সড়ক নং-১, জি. এল. রায় রোড, কোতয়ালী রংপুর-এ  স্থানান্তর করা হয়েছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে স্থানান্তরিত শাখাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। ২০১০ সালের ১৫ ডিসেম্বর রংপুর শাখার কার্যক্রম শুরু হয়েছিল। গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষ্যে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজের সভাপতি জনাব মোস্তফা আজাদ চৌধুরী বিশেষ অতিথি, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি জনাব মোস্তফা সোহরাব চৌধুরী বিশেষ আমন্ত্রিত অতিথি, শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ্জাহান সিরাজ, জনসংযোগ বিভাগের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা, রংপুর শাখার ব্যবস্থাপক জনাব মোঃ সোলায়মান-সহ স্থানীয় শিল্পপতি এবং ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব ফরমান আর চৌধুরী বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক শরীয়াহ্ ভিত্তিক একটি বাণিজ্যিক ব্যাংক। এ ব্যাংক গ্রাহকদেরকে আন্তরিকভাবে নিরলস সেবা প্রদান করে আসছে এবং নতুন নতুন উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে দেশের বেকার সমস্যা দূরীকরণে যথাসাধ্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশের বিভিন্ন অঞ্চলে শাখা স্থাপনের মাধ্যমে দেশের সর্বস্তরের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসার উদ্যোগ গ্রহণ করেছে। রংপুর অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উন্নয়নে এবং নতুন খাতে বিনিয়োগ করে এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নের সমৃদ্ধিতে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিকতর অবদান রাখছে বলে তিনি জানান।

উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহ্জাহান সিরাজ বলেন, গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে অধিকতর উন্নত সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর রংপুর শাখাকে বৃহৎ পরিসরে স্থানান্তর করা হয়েছে। রংপুর এলাকার ব্যবসা-বাণিজ্যসহ সার্বিক অর্থনৈতিক উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরো বেশী অবদান রাখতে চায় বলে তিনি বক্তব্যে জানান।

উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।