শৈলকুপায় আ’লীগ নেতাকে কোপালো নিজদলের কর্মীরা

4

ঝিনাইদহ জেলা সংবাদদাতাঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজকে কুপিয়ে জখম করেছে একই দলের ক্যাডাররা।

বৃহস্পতিবার দুপুরে কাতলাগাড়ী নতুন বাজার যাত্রী ছাউনির সামনে তিনি হামলার শিকার হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। আহত আব্দুল আজিজ জানান, বৃহস্পতিবার দুপুরে তিনি ব্যক্তিগত কাজে কাতলাগাড়ী বাজারে যাচ্ছিলেন। এ সময় নতুন বাজার যাত্রী ছাউনির নিকট পৌছালে শৈলকুপার ভাটবাড়িয়া গ্রামের রানা, আফজাল, টুটুল, তেঘরিয়া গ্রামের সোহেল, গোসাইডাঙ্গা গ্রামের বাপ্পী, কৃষ্ণনগর গ্রামের রবিউল, গোয়ালবাড়িয়া গ্রামের কাজেম, পুুরাতন বাখরবা গ্রামের স্বপন, ভুলুন্দিয়া গ্রামের সজিব ও কামাল তার উপর হামলা চালায়। হামলাকারীরা আওয়ামীলীগ নেতা ও বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন জোয়ারদারের সমর্থক বলে আব্দুল আজিজ অভিযোগ করেন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ডাক্তার শাহনেওয়াজ জানান, আব্দুল আজিজের দুই হাত, দুই পা’সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। শৈলকুপা থানার ওসি (তদন্ত) আক্কাচ আলী জানান, ইউনিয়নের রাজনীতি ও সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে বর্তমান চেয়ারম্যানের সাথে আহত আব্দুল আজিজের বিরোধ চলে আসছিলো। তিনি আরো জানান, অভিযোগ দিলে আমরা ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here