সকল নেতাকর্মী ও নারায়ণগঞ্জবাসীর প্রতি এড.তৈমূরের কৃতজ্ঞতা

37

বিডিসংবাদ ডেস্কঃ  সদ্য কারামুক্ত বিএনপি চেয়ারপার্শনের উপদেষ্টা এড.তৈমূর আলম খন্দকার মহান আল্লাহর দরবারে শোকরিয়া এবং বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ও নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকালে উচ্চ আদালতের নির্দ্দেশে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে মাসদাইরের বাসায় ফিরে তিনি মহান রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া নামাজ আদায় শেষে উপস্থিত শতশত নেতাকর্মীর উদ্দেশে তিনি বলেন,আমি বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ও নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞ।আমি ধন্যবাদ জানাই আমার প্রিয় সহকর্মী আইনজীবি ও সংবাদকর্মীদের প্রতি।এসময় তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন,গ্রেফতারের পরপরই নেত্রী আমার মুক্তির দাবী জানিয়েছেন ও আমার পরিবারের সাথে যোগাযোগ করে সাহস জুগিয়েছেন।

এড.তৈমূর আরো বলেন আদালত প্রাংগনে দলমত নির্বিশেষে আইনজীবিরা আমার জন্য যে ভূমিকা নিয়েছেন তা নারায়ণগঞ্জে ইতিহাস হয়ে থাকবে।তিনি বলেন হামলা মামলা করে জেলে দিয়ে আমাকে গনতন্ত্র পুনুরুদ্ধারের আন্দোলন থেকে বিরত রাখা যাবে না। তৃণমূলের হাজার লক্ষ্য নেতাকর্মীকে সাথে নিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গনতন্ত্র পুনুরুদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

তিনি আরো বলেন “আল্লাহ ছাড়া কোন রক্ত চক্ষুকে পরোয়া করি না।রাজপথে ছিলাম,আছি ও আগামী দিনেও রাজপথে থাকবো।আমার জন্ম রাজপথে,মৃত্যুও হবে রাজপথে,ইনশাল্লাহ।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here