২৭ জানুয়ারি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী

38

বিডিসংবাদ ডেস্কঃ  দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে উৎসব মুখর পরিবেশে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামী ২৭ জানুয়ারি ২০১৮ আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে উদযাপিত হবে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন দি ডেইলী স্টার পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব মাহফুজ এনাম। মোঃ সবুর খান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন  বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম ইসলাম ও উপ-উপাচার্য  প্রফেসর ড. এস এম মাহাবুবুল হক মজুমদার ও চতুর্দশ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক ও ডীন (স্থায়ী ক্যাম্পাস) ড. মোস্তফা কামাল।

দিনব্যাপী আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে  বাস র‌্যালী, আলোচনা  অনুষ্ঠান, বৃক্ষরোপন, বনভোজন, পিঠা উৎসব, প্রদর্শনী,সেলিব্রেটি শো, খেলাধূলা, ফান ইভেন্টস, র‌্যাফেল ড্র এবং ব্যন্ড দলের  লাইভ কনসার্ট। অনুষ্ঠান উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসকে সাজানো হয়েছে বর্নিল সাজে।

পঁচিশ হাজার শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তাসহ ৪০০টি বাসের র‌্যালী  মানিক মিয়া এভিনিউ থেকে সকাল ৭টায়  আশুলিয়ার স্থায়ী ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here