কক্সবাজারে টমটমের ধাক্কায় ভারতীয় পর্যটক নিহত

কক্সবাজার প্রতিনিধিঃ  বাংলাদেশে ভ্রমণে এসে লাশ হয়ে ফেরলো সন্য কুমার মুখোপাধ্যায় নামের এক ভারতীয় পর্যটক । ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় নিহত হন তিনি।

তার বাবার নাম শৈলেন্দু কুমার মুখোপাধ্যায়। তিনি ১৪/১ এসএন ব্যানার্জী লেন নিমথা নর্থ চব্বিশ পরগনা ভারতের বাসিন্দা। রোববার সন্ধ্যায় কক্সবাজার শহরের ফুয়াদ আল খতিব নামের বেসরকারী একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কুলে ঢলে পড়েন ।

এর আগে কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীতে ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় রোববার দুপুর ১২টার দিকে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম প্রাপ্ত হন তিনি। সেখানে এই ভারতীয় নাগরিকের অবস্থার অবনতি হলে তাকে এদিন বেলা ৩টায় কক্সবাজার শহরের ফুয়াদ আল খতিব নামের বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে মারা যান তিনি।

গত ৮ অক্টোবর তারা স্বপরিবারে বাংলাদেশী ভ্রমণ ভিসা নিয়ে আসেন। এসে বান্দরবান, খাগড়াছড়ি, রাঙ্গামাটি সহ পর্যটনের বিভিন্ন স্থানে ভ্রমণ করেন তারা। কক্সবাজারে এসে তারা মহেশখালী আদিনাথ মন্দিরস্থ রাখাইনপাড়ায় গিয়ে ছবি তোলার সময় বেপরোয়া ইজিবাইক তাকে ধাক্কা দেন বলে জানান স্ত্রী ভারতী মুখার্জী ।
এই ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করার কথা জানান কক্সবাজার সদর মডেল থানার পুলিশ কর্মকর্তা ওসি রনজিত কুমার বড়ুয়ায়।

তিনি জানান, সোমবার দুপুরে ময়নাতদন্ত সম্পন্ন করে বিকেলে ভারতীয় দূতাবাসের চট্টগ্রাম কেন্দ্রে পাঠানো হয়েছে পর্যটক সনৎকুমারের মরদেহ। দূতাবাস কর্তৃপক্ষ সেখান থেকে তাকে দেশে পাঠানোর ব্যবস্থা করবেন বলে উল্লেখ করেন তিনি।