কানাড়ায় অগ্রণী রেমিট্যান্স এর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

বিডিসংবাদ ডেস্কঃ  গত ০৯ সেপ্টেম্বর ২০১৭ইং তারিখে অগ্রণী ব্যাংক লিমিটেড  এর ১০০% মালিকানাধীন প্রতিষ্ঠান অগ্রণী রেমিট্যান্স হাউস কানাডা ইন্ক কর্তৃক আয়োজিত গ্রাহক সমাবেশ টরোন্টোস্থ মিজান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের মান্যবর হাইকমিশনার মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর চেয়ারম্যান ড.জায়েদ বখ্ত আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (বানিজ্য) জনাব দেওয়ান মাহমুদুল হক প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও  এবং অগ্রণী রেমিট্যান্স হাউস কানাডা এর পরিচালক মোহম্মদ শামস্-উল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে গ্রাহকদেরকে  রেমিট্যান্স সংক্রান্ত সকল সুযোগ সুবিধা  প্রদানের আশ্বাস প্রদান করেন। কানাডাস্থ অগ্রণী রেমিট্যান্স হাউসের  প্রচারের জন্য যে সব পদক্ষেপ নেয়া প্রয়োজন তা হাইকমিশনার অফিস নিবে বলে আশ্বাস দেন। বিশেষ অতিথি ড.জায়েদ বখ্ত তার বক্তব্যে বাংলাদেশের সমৃদ্ধি ও প্রশংসনীয় প্রবৃদ্ধির কথা তুলে ধরেন এবং ভবিষ্যতে অগ্রণী রেমিট্যান্স হাউস এর সেবা আরো বৃদ্ধি ও বেগবান করা হবে বলে গ্রাহকদেরকে প্রতিশ্রতি দেন।

সভাপতির বক্তব্যে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহম্মদ শাম্স- উল ইসলাম অগ্রণী রেমিট্যান্স হাউসের  বিভিন্ন বিষয়ে আলোচনা ও গ্রাহকদের সাথে মতবিনিময় করেন। তিনি অগ্রণী রেমিট্যান্স হাউস এর মাধ্যমে গ্রাহকদেরকে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা গ্রহন করার অনুরোধ জানান।

বাংলাদেশে বিনিয়োগের লক্ষ্যে যেমন সরকারী বন্ড, এফডিআর, এবিএস, একাউন্ট খোলার অনুরোধ জানান এবং অবৈধ ভাবে হুন্ডিতে টাকা না পাঠিয়ে ব্যাংকিং চ্যানেলের মাধ্যমে অর্থপ্রেরন করে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির  প্রয়াসকে বেগবান করার আহবান করেন। অনুষ্ঠান শেষে সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরনকারীদের ৫জনকে ক্রেষ্ট প্রদান করা হয়।