কোটচাঁদপুরে পাঠাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন অতিঃপুলিশ সুপার রেজাউল করিম

ঝিনাইদহ প্রতিনিধিঃ অবিসংবাদি সাহিত্য সংঘ ও পাঠাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

বুধবার বিকাল ৫টায় তিনি কোটচাঁদপুর উপজেলার ফুলবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের পাশে এ পাঠাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্ভোধন করেন।

এ সময় জেলা পরিষদের সদস্য শামীম আরা হ্যাপি, বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, ফুলবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুদ্দিন আহমেদসহ অবিসংবাদি সাহিত্য সংঘের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে বিকাল সাড়ে ৪টায় ফুলবাড়ী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে সাহিত্য কাগজ“হেয়ালী” এর ৫ম বর্ষ’র ১ম সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম।

বক্তব্যে তিনি বলেন, সাহিত্য চর্চার মাধ্যমে আমাদের নতুন প্রজন্ম ভালকে অনুসরণ আর মন্দকে ঘৃণা করতে শিখবে। সাহিত্য মানুষের মনের সংকীর্ণতা দুর করে উদার আর সামাজিক হতে শেখায়। এই পত্রিকা ও পাঠাগারের মাধ্যমে এই এলাকার নতুন প্রজন্ম আলোর পথের দিশারী হবে।

বলুহর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা পরিষদের সদস্য শামীম আরা হ্যাপি ও ফুলবাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুদ্দিন আহমেদ।