খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অচিরেই নির্বাচনে বদল হবে সরকার : ওয়াদুদ ভূইয়া

খাগড়াছড়ি প্রতিনিধি: অচিরেই নির্বাচনের মধ্য দিয়ে সরকার বদল হতে যাচ্ছে জানিয়ে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া বলেছেন, অবৈধ ভাবে ক্ষমতা দখল করে বেশি দিন প্রধানমন্ত্রীত্ব আখড়ে ধরে রাখতে পারবেন না। কারণ জনগণ জেগে উঠেছে। সাধারণ জনগণেই শেখ হাসিনাকে অবৈধ ক্ষমতা থেকে টেনে হেছড়ে নামাবে।

ক্ষমতা ধরে রাখতে পারবেনা যেনেই পুলিশ দিয়ে বিএনপির সকল আন্দোলন সরকার বাঁধাগ্রস্থ করছে বলেও তিনি অভিযোগ তুলেন।  বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ভাঙ্গাব্রীজ এলাকায় খাগড়াছড়ি জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন।

বিএনপিকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত এ বিক্ষোভ-সমাবেশে খাগড়াছড়ি সকাল সাড়ে  ১১টায়  জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়ার নেতৃত্বে নেতাকর্মীরা কলাবাগান থেকে ভাঙ্গাব্রীজ এলাকায় আসলে পুলিশের বাধার মুখে পড়ে। পরে সেখানেই দলীয় নেতাকর্মীরা পুলিশের ব্যারিকেড উপেক্ষা করে সমাবেশ করে ওয়াদুদ ভূইয়া।

এ সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাস্টার, মংসাথোইয়া চৌধুরী,যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু,সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, আ. রব রাজা, ক্ষনি রঞ্জন ত্রিপুরা, সহ-দপ্তর সম্পাদক আবু তালেব,জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।