খাগড়াছড়িতে হিল কুইন গেষ্ট হাউজের উদ্ধোধন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে জেলা রেড ক্রিসেট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটে হিল কুইন গেষ্ট হাউজের আনুষ্ঠানিক শুভ উদ্ধোধন করেছেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। সোমবার দুপুর ১২টায় খাগড়াছড়ি রেড ক্রিসেট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট ভবন সম্প্রসারন করে তিন তলা বিশিষ্ট হিল কুইন গেষ্ট হাউজ শুভ উদ্ধোধন করা হয়।

২০১৬ Ñ ২০১৭ অর্থবছরে বাংলাদেশ রেড ক্রিসেট সোসাইটি (আইসিআরসি) অর্থায়নে ১১লক্ষ পঞ্চাশ হাজার টাকা বাজেটে তিন তলা ভবনটি নির্মাণ করা হয়েছে বলে জানান রেড ক্রিসেট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট।

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, রেড ক্রিসেট সোসাইটি কিছু কক্ষ গোডাউন হিসেবে ব্যবহার হতো কিন্তু কর্মকর্তাদের অফিস ও গেষ্ট হাউজ ছিল না।তাই কর্মকর্তাদের কথা চিন্তা করে কক্ষ সম্প্রসারণ করা হয়েছে। পাশাপাশি তিন তলা বিশিষ্ট হিল কুইন গেষ্ট হাউজ ভবন নির্মাণ করা হয়। গোডাউন ব্যবহার জন্য পার্শে একটি কক্ষ সম্প্রসারন করা হবে বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা,পানছড়ি উপজেলা চেয়ারম্যান সবোত্ত্বম চাকমা, জেলা পার্বত্য জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী ,জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদিকা বাসন্তী চাকমা, জেলা পরিষদ সদস্যা নিগাস সুলতানা, খাগড়াছড়ি প্রেস ক্লাবে সভাপতি জীতেন বড়–য়া প্রমূখ।