চট্টগ্রামের অলংকার শপিং-এ কর্মচারীর হাতে ব্যবসায়ী খুন

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার অলংকার শপিং কমপ্লেক্সে কর্মচারীর হাতে এক ব্যবসায়ি খুন হয়েছে। নিহত ব্যবসায়ির নাম মো. নাসির রায়হান (২৪)।

শুক্রবার দিবাগত রাত পৌনে ১০টায় এ ঘটেছে। পুলিশ ঘাতক কর্মচারী এসমাইল হোসেন সুজনকে আটক করেছে।
পাওনা টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতির সময় সুজন একটি কাঁচি নিয়ে নাসিরের পেটে ঢুকিয়ে দেয়। গুরুত্বর আহতবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু বলে জানায় পুলিশ।

নিহত রায়হান সীতাকুন্ড থানার দক্ষিণ ছলিমপুর কালুশাহ নগরী এলাকার গনি হাজীর বাড়ির প্রবাসী আবু তাহের ড্রাইভারের একমাত্র পুত্র। তিনি নগরীর অলংকার শপিং কমপ্লেক্সের নীচে “মমতাজ টেলিকম’র মালিক মালিক ছিলেন। রাত ১২টার দিকে ঘটনাস্থল থেকে সিএমপির পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বলেন, রায়হানের দোকানের কর্মচারী ছিল সুজন। সে মালিকের কাছে বেতন বাবত বকেয়া ৪ হাজার টাকা চায়। এনিয়ে রাতে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় হাতাহাতির এক পর্যায়ে সুজন দোকানে থাকা একটি কাঁচি নিয়ে রায়হানের পেটে মেরে দেয়।

আহতবস্থায় আশে পাশের দোকানদাররা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রায়হানের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েই কর্মচারী সুজনকে আটক করেছে। সে আমাদের কাছে হত্যার কথা স্বীকার করে বলেছে রাগের মাথায় রায়হানকে কাঁচি দিয়ে হত্যা করেছে।

জানাগেছে নিহত রায়হানের নানার বাড়ি অক্সিজেন এলাকায়। তার মা ঘটনার সময় নানার বাড়িতেই ছিলেন। ছেলে খুন হওয়ার খবর শুনে রায়হানের মা রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যায়।