চট্টগ্রামের সীতাকুন্ডে কাভার্ডভ্যান চাপায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত

চট্টগাম প্রতিনিধি:
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলায় দ্রতগামী কার্ভাডভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী ৩ যুবকের মৃত্যু হয়েছে। আজ বুধবার রাত সাড়ে ১০টায় উপজেলার ভাটিয়ারী বানু বাজার এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।
ঘটনাস্থল থেকে হাইওয়ে পুলিশ বার আউলিয়া থানার অফিসার ইনচার্জ ছালেহ আহমদ পাঠান এ ঘটনা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মো. রাকিব (২৫) পিতা মো. এজাজ, নয়ন (২২) পিতা মরহুম মো. মুসলিম ও জাবেদ (৩০) পিতা মো. সৈয়দ। তারা ৩ জনই উপজেলার বাংলাবাজার ফকিরহাট এলাকার বাসিন্দা জানাগেছে। এবং তারা পরস্পর ঘনিষ্ট্য বন্ধু ছিলেন।
এদের মধ্যে রাকিব সদ্য লেখাপড়া শেষ করেছে। নয়ন শীতলপুর রি রোলিং মিলস এ চাকুরিী করতো আর নিজ এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করতো জাবেদ।

(ওই ওয়ার্কশপের মালিক রফিকুল ইসলাম ফোরম্যান (৫৮) রাত ১১টায় তাদের লাশ দেখে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান)।
স্থানীয় প্রতিবেশী যুবক মহিউদ্দিন চৌধুরী বিডি সংবাদকে জানান, তিনবন্ধু মোটর সাইকেল চালিয়ে অসুস্থ্য নয়নের ভাবীকে নগরীর একে খান এলাকায় দেখতে যান। সেখান থেকে তারা বাড়িতে ফিরে আসার কথা ছিল। কিন্তু তারা এলাকায় না এসে কেন উত্তর দিকে (সীতাকুন্ড) যাচ্ছি সে কেউ জানে না।

সীতাকুন্ডের দিকে যাওয়ার সময় বানুবাজার এলাকায় পৌছলে পিছন থেকে দ্রতগামী কার্ভাডভ্যান মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দিলে মোটর সাইকেলটি কাভার্ডভ্যানের নীচে চাপা পড়ে ঘটনাস্থলে ২ জন এবং হাসপাতালে নেয়ার পথে একজন মারা যায়।
এদিকে ঘটনাস্থলে নিহত ২ জনের লাশ ফকিরহাট নিজ এলাকাতে নেয়ার পর (অন্য একজন তখনো হাসপাতালে) এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। তাদের লাশ দেখেই হার্ট এ্যার্টাক করেন এলাকার প্রবীণ ব্যক্তি ও ফকির পাড়া সমাজের সর্দার রফিকুল ইসলাম ফোরম্যান। তাকে দ্রত হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১১টায় তিনি মারা যান।