নরসিংদীতে পুলিশের জঙ্গিবিরোধী অভিযান ব্লক রেড

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে জঙ্গিবিরোধী বিশেষ অভিযান ব্লক রেড চালিয়েছে পুলিশ। শনিবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত জেলার মাধবদী থানার শেখেরচর, টাটাপাড়া ও বিরামপুরে এই অভিযান চালানো হয়। বিশেষ অভিযানে মোশাররফ নামে সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, বেশকিছু জঙ্গি নরসিংদীতে আত্মগোপন করে আছেন। গোয়েন্দা সূত্র থেকে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ জঙ্গিবিরোধী বিশেষ অভিযান ব্লক রেড চালাচ্ছে। অভিযানের অংশ হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসিবুল আলমের নেতৃত্বে শেখেরচর বাবুরহাট এলাকায় সন্দেহভাজন বেশ কয়েকটি বাড়িতে অভিযান চালায়। এতে পুলিশের ৪ প্লাটুনের অধিক পুলিশ অংশ নেয়।

অপরদিকে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহারিয়ার আলমের নেতৃত্বে পুলিশের আরেকটি দল মাধবদীর টাটাপাড়া ও বিরামপুরে অভিযান চালায়। অভিযানে সন্দেহভাজন বেশকিছু বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। ওই সময় মোশাররফ নামে সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। তার বাড়ি জেলার রায়পুরা উপজেলায়।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) হাসিবুল আলম বলেন, নরসিংদীকে কোনোভাবেই জঙ্গিদের ব্যবহার করতে দেয়া হবে না।  জঙ্গিবিরোধী বিশেষ অভিযান ব্লক রেড অব্যাহত থাকবে। অভিযানে জঙ্গিদের পাশাপাশি সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করা হবে।