চুয়াডাঙ্গায় ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ১৩

18

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ট্রাক-ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। রোববার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার দর্শনা-চুয়াডাঙ্গা মহাসড়কের জয়রামপুর বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভটভটি চালক উপজেলার মদনা-পারকৃষ্ণপুর ইউনিয়নের বড় বলদিয়া গ্রামের  জজ মিয়া (৩২), একই গ্রামের গাজিউর রহমানের ছেলে শান্ত (২০), রফিকুল ইসলাম (৫০),  হাফিজুল ইসলাম (২৭), আকুব্বর (৫৫), লাল চাঁদ (৪৮), নজির আহমেদ (৫২), ইজ্জত আলী (৪৭), বিল্লাল (৪৫),  আবদার পাল (৪৩), বিল্লাল হোসেন (৩৫), লিয়াকত আলীর ছেলে শাহিন আলী (২৪) এবং একই উপজেলার সুলতানপুর গ্রামের শফিকুল ইসলাম (৪২)। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে উপজেলার বড় বলদিয়া গ্রাম থেকে ১৫/১৬ জন ঠিকাদারী শ্রমিক ভটভটিযোগে কাজ করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গা যাওয়ার পথে জয়রামপুর বটতলা নামক স্থানে পৌঁছায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ভটভটির চালক জজ মিয়াসহ আটজন নিহত হন এবং বাকিরা আহত হন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আরও পাঁচজন মারা যান।

চুয়াডাঙ্গার দামুড়হুদা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বলেন, ঘটনাস্থলে আটজন নিহত হন। হাসপাতালে নেয়ার পর পাঁচজন মারা যান। প্রাথমিকভাবে পাওয়া তথ্য অনুয়ায়ী, হতাহত হওয়া ব্যক্তিরা ভটভটির আরোহী ছিলেন। তারা সবাই শ্রমিক। তাদের বাড়ি দামুড়হুদা উপজেলায়।