টাকার জন্য বাহুবলিকে হত্যা করেন কাটাপ্পা!

48

বাহুবলি সিনেমার সবচেয়ে বড় চমক ছিল কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেন। সেসব প্রশ্নের উত্তর দিতেই নির্মাতা রাজামৌলি ব্যবস্থা করেছেন বাহুবলি-দ্য কনক্লুশন। চলতি বছর যেটি অন্যকম আকর্ষণের জায়গা করে নিয়েছে।

তবে কেন কাটাপ্পা হত্যা করেন বাহুবলিকে! কাটাপ্পা অর্থাৎ অভিনেতা সত্যরাজকে এ বিষয়ে প্রশ্ন করে ভারতীয় মিডিয়া। অনেকটা কৌশলে এর উত্তর দিয়েছেন অভিনেতা। উত্তরে বুঝিয়ে দিয়েছেন প্রকৃত উত্তর জানতে অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তির দিন পর্যন্ত।

সত্যরাজ বলেন, ‘প্রযোজক শভু ও প্রসাদ স্যার আমাকে মোটা অঙ্কের টাকা দিয়েছেন। আর পরিচালক রাজামৌলি আমাকে বাহুবলিকে হত্যা করতে বলেছেন, তাই আমি হত্যা করেছি। তা না হলে আমি কেন প্রভাসকে (বাহুবলি) মারতে যাব? মির্চি সিনেমার সময় থেকেই তার সঙ্গে আমার অনেক অনেক ভালো সম্পর্ক।’

এক সাক্ষাৎকারে পরিচালক রাজামৌলি বিষয়টি নিয়ে বলেছিলেন, আমি সিনেমার শেষে টুইস্ট আনার জন্য কাটাপ্পাকে বলেছিলাম বাহুবলিকে হত্যা করতে। আমি জানতাম এটি দর্শকের মধ্যে প্রভাব ফেলবে কিন্তু এতটা ফেলবে তা ভাবিনি।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ এপ্রিল। সিনেমাটি পরিচালনা করছেন এসএস রাজামৌলি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।