“দল ভারি করার জন্য ছাত্রলীগে কখনোই খারাপ লোক নেবে না” : সমাবেশে ওবায়দুল কাদের

2089

বিডিসংবাদ প্রতিবেদকঃ  আজ ১২ আগস্ট ২০১৭,শনিবার  সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে ছাত্রলীগ আয়োজিত একটি সমাবেশে অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক- পরিবহন-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

এ সময় ছাত্রলীগের উদ্দেশ্যে করে তিনি বলেন, “আগাছা ও পরগাছামুক্ত ছাত্রলীগ দেখতে চাই ইচ্ছা” এবং দলীয় ভাবমূর্তী অক্ষুন্ন রাখতে তিনি  বলেন, ” এই সংগঠনের সুনামের ধারা বজায় রাখতে হবে। সাবধান, দল ভারি করার জন্য ছাত্রলীগে কখনোই খারাপ লোক নেবে না। তোমাদেরকে আগাছা, পরগাছামুক্ত ছাত্রলীগ গড়তে হবে।” অনুপ্রবেশকারিদের ছাত্রলীগে স্থান দেবে না উল্লেখ করে তিনি আরো বলেন, “গুটি কয়েক খারাপ লোকের জন্য ছাত্রলীগের দুর্নাম হতে পারে না। খারাপদের বের করে দাও, এদের আমাদের প্রয়োজন নেই।”

এর সাথে পুলিশি হামলায় অন্ধ হওয়া সিদ্দিকুর রহমানের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের আরো বলেন, “বিদেশে চিকিৎসার জন্য পাঠিয়েও তরুণ সিদ্দিকের চোখের আলো আমরা রাখতে পারিনি। কিন্তু আমরা তার পরিবারের সঙ্গে আছি। আমরা সিদ্দিকের পরিবারের সঙ্গে থাকবো। এটা আমাদের দলীয় ও সরকারি সিদ্ধান্ত।”

উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা   আসাদুজ্জামান খাঁন কামাল এম.পি। এছাড়া আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগে জাতীয় নেতৃবৃন্দ ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।

বিডিসংবাদ/এএইচএস