‘সবাই চায় আমি মিনিস্কার্ট পরি, আরও বেশি ক্লিভেজ দেখাই’

450

মাত্র ১৯ বছর বয়সেই বলিউডে পা রাখেন কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতনি রিয়া সেন। ২০০১ সালে ‘স্টাইল’ ছবিতে প্রথম তাকে দেখেন দর্শক। এরপর একে একে ‘ঝঙ্কার বিটস’, ‘আপনা সাপনা মানি মানি’র মতো বেশ কিছু বাণিজ্যিক ছবিতে অভিনয় করেন তিনি। কিন্তু সবকিছু থাকার পরও দর্শকের মনের মনিকোঠায় শক্ত জায়গাটা করে নিতে পারেননি রিয়া।

কিন্তু কেন? সম্প্রতি এক সাক্ষাৎকারে এর উত্তর নিজেই দিয়েছেন রিয়া। তিনি বলেন, সবাই অনস্ক্রিন ‘সেক্সি’ রিয়াকে দেখতে চান। তবে আমি তো তার চেয়েও বেশি কিছু।

রিয়া বলেন, ইন্ডাস্ট্রি সেক্সি শব্দটা থেকে কী বোঝে সে সম্বন্ধে আমার কোনো ধারণা নেই। সবাই চায় অনস্ক্রিন আমি মিনিস্কার্ট পরি। আরও একটু বেশি ক্লিভেজ দেখাই। কিন্তু তা হলেই কি সেক্সি দেখানো হয়? মনে তো হয় না। আপনি তখনই সেক্সি যখন আপনার খুব সুন্দর একটা পার্সোনালিটি থাকবে।

তিনি বলেন, আমাকে কেউ সেক্সি বলে ডাকলে আমি কিছু মনে করি না। কিন্তু আমি তো তার থেকেই বেশি কিছু।

রিয়া জানান, বলিউডে ডেবিউ ফিল্ম থেকেই তার কাছে একই ধরনের অফার আসে। ফলে হিন্দিতে খুব বেশি ছবি করা হয়ে ওঠেনি। তবে বাঙালি পরিচালকরা অনেক ভাল চরিত্র অফার করেছেন। যেখানে তিনি নিজেকে প্রমাণ করার সুযোগ পেয়েছেন।

রিয়া বলেন, আমি ভুল সময়ে বলিউডে গিয়েছিলাম। অনেক ছোট ছিলাম। ইন্ডাস্ট্রি সম্বন্ধে কিছুই জানতাম না। কিন্তু এখন অনেক পরিণত হয়েছি। ফলে বুঝতে পারি ঠিক কী আমি চাই।