শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখায় “পবিত্র মাহে রমজানের তাৎপরর্য” বিষয় আলোচনা ও ইফতার মাহফিল আয়োজিত

58

বিডিসংবাদ ডেস্কঃ  গত৮ জুন ২০১৭, বৃহস্পতিবার শাহজালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা  হোটেল সিটি ইন খুলনায় “মাহে রমযানের তাৎপর্র্য্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে।

উক্ত আলোচনা ও ইফতার মাহফিলে শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান প্রধান অতিথি এবং ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা-এর সঞ্চালনে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক জনাব ফরমান আর চৌধুরী, এফআর জুট মিলস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান শরীফ ও শাহ্নেওয়াজ গ্র“প অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান কাজী শাহ্নেওয়াজ প্রমূখ বক্তব্য রাখেন। মাওলানা মোঃ আইয়ুব আলী “মাহে রমযানের তাৎপর্র্য্য” বিষয়ে আলোচনা এবং দেশ জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

তাছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের সম্মানিত গ্রাহকবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার সম্মানিত সুধীসমাজ-সহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডিসংবাদ/এএইচএস