সিরাজগঞ্জে ‘শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র’র শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরন অনুষ্ঠিত

48

বিডিসংবাদ ডেস্কঃ  সিরাজগঞ্জ সদর উপজেলার সড়াতৈল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়ন ও লেখা পড়ার সুযোগ নিশ্চিতের লক্ষে গঠিত ‘শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র’র সিরাজগঞ্জ জেলা শাখার উদ্যোগে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়েছে।

সাকোয়াত হোসেন সাগর সভাপতিত্বে  উক্ত স্কুলে শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র’র নির্বাচিত ৭০জন শিক্ষার্থীদের বার্ষিক উপকরণ স্কুল ব্যাগ, কম্বল  ও খাতা-কলম তুলে দেওয়া হয় এবং মনরম সাংস্কৃতিক অনুষ্ঠান করে সাংস্কৃতিক বিভাগের শিশুরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র’র চেয়ারম্যান ডাঃ সৈয়দ মিজানুর রহমান এবং জাহাজ মারা ইউঃ পরিষদের চেয়ারম্যান।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র’র নির্বাহী পরিচালক  আব্দুল্লাহ আল নোমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব শহিদুল ইসলাম (প্রধান শিক্ষক, সড়াতৈল মাধ্যমিক বিদ্যালয়), জনাব মোশাররফ হোসেন (প্রধান শিক্ষক, সড়াতৈল সরকারী  বিদ্যালয়), ইউপি মেম্বার চান মিয়া, উক্ত স্কুল কমিটির সভাপতি মতিয়ার রহমান ও শিশু প্রতিভা বিকাশ কেন্দ্র -এর প্রকাশনা বিভাগের পরিচালক, আবু বকর সিদ্দিক।

বিডিসংবাদ/এএইচএস