অবশেষে তোলা হয়েছে ডুবে যাওয়া লঞ্চ, উদ্ধার আরো ২১ লাশ

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

নারায়ণগঞ্জের কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যাওয়া লঞ্চটি তীরে তোলা হয়েছে। এ সময় লঞ্চ থেকে আরো ২১ জনের লাশ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট লাশ উদ্ধার করা হয়েছে ২৬ জনের।

এর মধ্যে উদ্ধার হওয়া পাঁচজনের মধ্যে চারজনের লাশ হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আরো একজনের নাম পরিচয় জানা যায়নি। ফলে ওই নারীর লাশটি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের (ভিক্টোরিয়া) মর্গে রাখা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক রোববার দিবাগত রাত ২টা পর্যন্ত ঘটনাস্থল থেকে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেছেন।

হস্তান্তর করা লাশের মধ্যে রয়েছে মুন্সীগঞ্জ সদরের মালপাড়া এলাকার হারাধন সাহার স্ত্রী সুনিতা সাহা (৪০), উত্তর চরমসুরা এলাকার অলিউল্লাহর স্ত্রী সখিনা বেগম (৪৫), একই এলাকার প্রীতিময় শর্মার স্ত্রী প্রতিমা শর্মা (৫৩) ও সদরের নয়াগাঁও পূর্বপাড়া এলাকার মিথুন মিয়ার স্ত্রী সাউদা আক্তার লতা (১৮)।

নারায়ণগঞ্জ সদর ইউএনও নাহিদা বারিক জানান, মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর কাছাকাছি এসকে-৩ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় বেশ কিছু যাত্রী নিয়ে একটি লঞ্চ ডুবে যায়। এ ঘটনায় অনেকে সাঁতরে তীরে উঠলেও নিখোঁজ রয়েছেন আরও বেশ কিছু যাত্রী।

বিডিসংবাদ/এএইচএস