এন্ট্রেপ্রেনারস অর্গানাইজেশের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এন্ট্রেপ্রেনারস অর্গানাইজেশন (ইও) বাংলাদেশের ৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল বুধবার রাজধানীর লেকশোর হোটেলে অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের প্রেসিডেন্ট ও প্রিস্টিন কেমিক্যাল লিমিটেডের চেয়ারম্যান মো. জিয়া উদ্দিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। জেকে গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক এবং ইও বাংলাদেশের ফিনান্স চেয়ার মোহাম্মদ তানভীর খান সভায় ২০২২-২৩ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন।
সভায় অন্যান্যের মধ্যে সংগঠনের সাবেক প্রেসিডেন্ট ও আনোয়ার গ্রুপের এমডি হোসেন খালেদ, আমান গ্রুপ অব কোম্পানিজের ভাইস-চেয়ারম্যান তাহসিন আমান, ট্রেড ডিজাইন সল্যুশনস লিমিটেডের চেয়ারপার্সন ফাতিন হক, অ্যারিস্টো ফার্মা লিমিটেডের পরিচালক আহমেদ ইমতিয়াজ হাসান, ইভেন্স টেক্সটাইল লিমিটেডের পরিচালক শাহরাইদ চৌধুরী, জেমকন গ্রুপের পরিচালক কাজী ইনাম আহমেদ, সাটোরি লিমিটেডের সিইও শাওন তানভীর প্রমুখ উপস্থিত ছিলেন।
সভায় উপস্থিত সদস্যরা গত ২০২২-২৩ অর্থবছরের উপস্থাপিত আর্থিক প্রতিবেদনের উপর মূল্যবান মতামত তুলে ধরেন এবং প্রতিবেদন অনুমোদন করেন। সদস্যরা বর্তমান পরিচালনা পর্যদকে সময়োপযোগি বিভিন্ন লার্নিং ও সোশ্যাল ইভেন্ট আয়োজনের জন্য ধন্যবাদ জানান।
এন্ট্রেপ্রেনারস অর্গানাইজেশন, একটি বিশ্বব্যাপী নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম যা ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত হয় এবং বর্তমানে ৭৬টি দেশের ১৮ হাজার উদ্যোক্তা এর সদস্য। বাংলাদেশে প্রতিষ্ঠানটি ২০১৬ সালে যাত্রা শুরু করে এবং বর্তমান সদস্য সংখ্যা ৫৫।
বিডিসংবাদ/এএইচএস