করোনা আক্রান্ত ৩ লক্ষাধিক, মৃত ২ হাজার ৭১৯

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

মহামারী করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে তিন লাখ ২৩ হাজার ৮১৫ জন। মারা গেছে দুই হাজার ৭১৯ জন মানুষ।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, রোববার সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৭ কোটি ৩১ লাখ ৭৪ হাজার ৭২২ জনে। মোট মৃতের সংখ্যা ৬৭ লাখ ৪৪ হাজার ৯৫৩ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়েছে ৬৪ কোটি ৪৭ লাখ ৫২ হাজার ৮১৭ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১০ কোটি ৩৮ লাখ ২৯ হাজার ৯৪৩ জনে। মোট মারা গেছে ১১ লাখ ২৮ হাজার ৫২১।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে আছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৪৬ লাখ ৮১ হাজার ৮৮৪ জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ৩০ হাজার ৭৩০ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ স্থানে আছে ফ্রান্স। মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৯৪ লাখ ৮১ হাজার ৭২ জন। আর মারা গেছে এক লাখ ৬৩ হাজার ৭৫২ জন।

এরপর আক্রান্তে চতুর্থ ও মৃত্যুতে পঞ্চম স্থানে আছে জার্মানি। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৭৬ লাখ ৬৮ হাজার ৩৮৪ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৬৪ হাজার ৭০৩ জনের।

তালিকায় আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় ব্রাজিল। আক্রান্ত হয়েছে তিন কোটি ৬৭ লাখ ৩৩ হাজার ১৬ জন। মারা গেছে ছয় লাখ ৯৬ হাজার ৩১৬ জন।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here