কাতার বিশ্বকাপ : প্রথম ম্যাচে মেসির সঙ্গী যারা

বিডিসংবাদ অনলাইন ডেস্কঃ

শুরু হয়েছে ফুটবলে শ্রেষ্ঠত্বের লড়াই। কাতার ফুটবল বিশ্বকাপে এরই মধ্যে শেষ হয়েছে প্রথম রাউন্ডের চারটি ম্যাচ। আজ পঞ্চম ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখী হচ্ছে সৌদি আরব। বাংলার কোটি আর্জেন্টাইন ভক্ত থাকিয়ে থাকবে টিভির পর্দায়। খেলার শুরুর আগেই আলোচনা চলছে কারা নামছেন মেসির সাথে।

মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ সময় বিকেল ৪টায় লুসাইল স্টেডিয়ামে শুরু হচ্ছে ম্যাচটি। মেসির সম্ভব্য শেষ বিশ্বকাপের প্রথম ম্যাচে মাঠে নামছে দলটি। এরই মধ্যে আলবিসেলেস্তেরা নিজেদের একাদশ ঘোষণা করে দিয়েছে।

দলের প্রাণভোমরা মেসি আছেন, সাথে আছেন দলের আরো এক অপরিহার্য অংশ আনহেল ডি মারিয়াও। আক্রমণে দুই তারকার সাথে যোগ হচ্ছে লাওতারো মার্টিনেজ।

গোলরক্ষক হিসেবে প্রত্যাশিতভাবেই আছেন এমিলিয়ানো মার্টিনেজ। তবে রক্ষণে চমক হিসেবে এসেছে নিকলাস টালিয়াফিকোর অন্তর্ভুক্তি। মার্কোস আকুনইয়াকে রাখা হয়নি একাদশে। রাইটব্যাক হিসেবে নাহুয়েল মলিনা জায়গা পেয়েছেন দলে, গনজালো মন্তিয়েল আর হুয়ান ফয়েথকে বিশ্বকাপ অভিষেকের অপেক্ষায় রেখে। রক্ষণের বাকি দুই জায়গায় আছেন ক্রিশ্চিয়ান রোমেরো আর নিকলাস অটামেন্ডি।

মিডফিল্ডের দুই জায়গায় লিয়ান্দ্রো পারেদেস আর রদ্রিগো ডি পলের অন্তর্ভুক্তি অনেকটাই নিশ্চিত ছিল। সন্দেহ ছিল এক জায়গা নিয়ে। আলেহান্দ্রো পাপু গোমেজ নাকি অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, কে পাবেন জায়গা, এই নিয়ে ছিল প্রশ্ন। সেই প্রশ্নের উত্তর মিলেছে একাদশে। দলে জায়গা পেয়েছেন পাপু গোমেজই।

এক নজরে আর্জেন্টিনা একাদশ- এমি মার্টিনেজ, মলিনা, রোমেরো, অটামেন্ডি, টালিয়াফিকো, ডি পল, পারেদেস, পাপু গোমেজ, মেসি, লাওতারো এবং ডি মারিয়া।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here