খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত আর নেই

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা বিএনপির সদ্য ঘোষিত জেলা কমিটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত (৫২) আর নেই (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে ভারতের চিকিৎসা শেষে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আজ শুক্রবার দুপুর ১.৫০ মিনিট চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ইন্তেকাল করেন।

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে পুরো জেলায় শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়াসহ জেলা, উপজেলা, পৌর বিএনপির নেতৃবৃন্দ ও  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও দু:খ প্রকাশ করেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুইয়া, মোস্তাফিজুর রহমান মিল্লাত এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন নিহতের আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আজ তারাবীর নামাজের পর ঢাকা-আজিমপুর জামে মসজিদ-এ জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এদিকে  খাগড়াছড়ি জেলা বিএনপির  সাধারণ সম্পাদক মো: মোস্তাাফিজুর রহমান মিল্লাত এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ  করে মরহুমের আতœার শান্তি কামনা করেছেন খাগড়াছড়ির সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধূরী ।
এ ছাড়া পৃথক এক শোক  বার্তায় খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ও সাবেক উন্নয়ন বোর্ড চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া গভীর শোক প্রকাশ করে বলেছেন  মোস্তাফিজুর রহমান মিল্লাতের  অকাল মৃত্যুতে জেলা বিএনপিতে বিশাল শুণ্যতা সৃষ্টি হয়েছে তা পূরন হবার নয় ।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত (৫২) অকাল মৃত্যুতে জেলা সদরের জেলা বিএনপি, পৌর বিএনপি এবং জেলা ছাত্রদলের ইফতার মাহফিল সহ সকল প্রকার কর্মসূচী স্থগিত করা হয়েছে।