ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত

জেলার ঘাটাইল উপজেলায় আজ সকালে মাটি বোঝাই ডাম্প ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো দুইজন। শনিবার সকাল ৮টায় ঘাটাইল উপজেলার সালেংকা মোড়ে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত টিটু খা (৬০) উপজেলার লোকের পাড়া ইউনিয়নের মৃত হিটলার খার ছেলে।
ঘাটাইল থানার (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, এক আত্মীয়র মৃত্যুর খবর পেয়ে অটোরিকশা নিয়ে দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা গ্রামে যাচ্ছিলেন সাইফুল ও নূরজাহান। সালেংকা মোড়ে ইটভাটার মাটি ভর্তি ডাম্প ট্রাকটির সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান অটোচালক টিটু খা (৬০)। এতে আহত হন-–লোকের পাড়া গ্রামের সাইফুল ইসলাম (৬৫) এবং একই গ্রামের নূরজাহান (৭৫)। সাইফুলকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং নূরজাহানকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওসি আরও বলেন, চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাকটি আটক করে পুলিশে খবর দেয়। ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে টিটুর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ওসি।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here