চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় রামগড়ের সাবেক পৌরমেয়রসহ ২ জনের মৃত্যু

চট্টগ্রামে পৃথক ৩ সড়ক দুর্ঘটনায় রামগড় পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়রসহ ২ জনের মৃত্যু এবং ১১ জন আহত হয়েছেন।
আজ সকালে এবং গতকাল রাতে এ তিনটি দুর্ঘটনা ঘটে।
চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের নাজিরহাট হাসপাতালে কাছে আজ সকালে একটি মাইক্রোবাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ দেলোয়ার হোসেন (৭০) ও তাঁর স্ত্রীসহ ৭ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসাশেষে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে দেলোয়ার হোসেন মৃত্যুবরণ করেন।
এদিকে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনে কাটা পড়ে গতকাল রাতে হাটহাজারী উপজেলার চৌধুরীহাট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লিংকন দেবনাথ (২২) মারা গেছে।
হাটহাজারী থানা পুলিশ জানিয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে লিংকনের ময়নাতদন্তের পর আজ পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।
এদিকে, রাতে পৃথক দুর্ঘটনায় নগরীতে কর্তব্যরত ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।
পুলিশ জানায়, পিকআপ ভ্যানে পুলিশের একটি দল পতেঙ্গা এলাকায় টহল দেয়ার সময় মরিচবাহী একটি পিকআপ সেটিকে ধাক্কা দেয়। এতে টহল পুলিশের ৪ সদস্য, পতেঙ্গা থানার সহকারী উপ-পরিদর্শক আজিজুল হক, কনস্টেবল নজরুল ইসলাম, মশিউর রহমান ও সুজন খান গুরুতর আহত হন। আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়েলেটি বিভাগে এবং একজনকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। তারা মাথায় আঘাত পেয়েছেন।

বিডিসংবাদ/এএইচএস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here