ঝিনাইদহের ধোপাবিলা ডিইউ বেসরকারী প্রাথমিক বিদ্যালয়টি ঝড়ে লন্ডভন্ড

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলার ধোপাবিলা ডিইউ বেসরকারী প্রাথমিক বিদ্যালয়টি ঝড়ে উপড়ে পড়েছে। ফলে মঙ্গলবার থেকে স্কুলের দুই’শ শিক্ষার্থী ক্লাস করতে পারছে না। সকালে স্কুলে গিয়ে দেখে তাদের প্রিয় স্কুলটি মুখ থুবড়ে পড়ে আছে। স্কুলের প্রধান শিক্ষক সবুরা খাতুন জানান, ধোপাবিলা ডিইউ বেসরকারী প্রাথমিক বিদ্যালয়টি সরকারী করণ না হওয়ায় আমাদের দুর্ভগের শেষ নেই।

২০১৩ সাল থেকে আমি বিনা বেতনে মাষ্টারি করছি। তিনি সরকারী ভাবে স্কুলটি মেরামতের দাবী জানান। সহকারী শিক্ষিকা পলি খাতুন জানান, স্কুলটি মেরামতে তাদের সামর্থ নেই। দ্রুত তিনি সরকারী সহায়তা কামনা করেন। স্কুলের সভাপতি শরিফুল ইসলাম জানান, সোমবার রাতে প্রচন্ড ঝড়ে স্কুলটি লন্ডভন্ড হয়ে গেছে।

দ্রুত ভাবে স্কুলটি মেরামতের জন্য তিনি ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসক, সদর উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র কাছে জোর দাবী করেন। এলাকার অভিভাবক ইদু মোল্লা, মাজেদা খাতুন, আদিল উদ্দীন ও জামাল হোসেন জানান, স্কুলটি পড়ে থাকার কারণে তাদের শিশু ছেলে মেয়েরা স্কুলে গিয়ে খোলা আকাশের নিচে বসছে।

প্রচন্ড গরম ও রোদে তারা অসুস্থ হয়ে পড়ার কারণে শিক্ষকরা ঠিকমতো ক্লাস নিতে পারছেন। কমুড়াবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম শিক্ষা বিভাগের কাছে দ্রুত স্কুলটি মেরামতের দাবী জানিয়েছেন।