ঝিনাইদহে শেল্টার সমাজ কল্যাণ সংস্থা কতৃক বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরন

ঝিনাইদহ প্রতিনিধিঃ মঙ্গলবার সকালে ঝিনাইদহের শেল্টার সমাজ কল্যাণ সংস্থার হলরুমে দুঃস্থ,অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষের মাঝে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরন করা হয়েছে। এ উপলক্ষে স্বাস্থ্যসেবা ও শিক্ষা বিষয়ক এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

শেল্টার সমাজ কল্যান সংস্থার  নির্বাহী পরিচালক রোমেনা বেগম এর সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা রাখেন সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্যসেবা ও শিক্ষা বিষয়ক অফিসার ওয়াহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে আলোচনা রাখেন সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্যসেবা ও শিক্ষা বিষয়ক অফিসার আব্দুর রহমান,ডাক্তার মেহেদী হাসান(বিএইচ,এম,এস)ঢাকা বিশ্ববিদ্যালয়,কম্পিউটার টেইনার বাচ্চু মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেল্টার সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ইয়াছিন আলী,হিসাবরক্ষক ছাবেয়ারা বেগম ঝর্ণা,স্বাস্থ্য সেবিকা আরতী গুহ, সিও খুকু মনি মজুমদার,অফিস সহকারী ছকিনা খাতুন। আলোচনা শেষে প্রধান অতিথি সিনিয়র স্বাস্থ্যসেবা ও শিক্ষা বিষয়ক অফিসার ওয়াহিদুল ইসলাম সহ অতিথিবৃন্দ প্রায় শতাধিক দুঃস্থ,অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষের মাঝে বিনামূল্যে ঔষধ বিতরন করেন।