ঝিনাইদহ শহরে ভিবিডির বর্ষপুর্তিতে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধিঃঝিনাইদহ শহরে ভিবিডির এর বর্ষপুর্তিতে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের আরাপপুর শিশু শিক্ষা নিকেতনে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় ঠইউ সদস্যরা  শিশুদের পরিষ্কার পরিচ্ছন্নতা ও সচেতনতামুলক কাজে আগ্রহী করে তোলে। তাছাড়া পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়। এরপর দ্বিতীয় শ্রেনী থেকে ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে একটি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী জুম্মাতুল মাজমাদার  কৌশিক, দ্বিতীয় স্থান অধিকার করে চতুর্থ শ্রেনীর ইমতিয়াজ আহমেদ নিল ও তৃতীয় স্থান অধিকার করে ৫ম শ্রেনীর সানজিদা ইয়াসমিন লুবনা । শিশুদের মাঝে কলম, চকলেট  ও ঠইউ  ব্যাজ প্রদান করে প্রতিষ্ঠানটি। অন্ঠুান শেষে শিক্ষার্থীদের  মাঝে পুরুস্কার বিতরন করা হয় ও বর্ষপূর্তির কেক কাটা হয়।

এসময় ঠইউ এর মেহেদী হাসান প্রান্ত, সাউদা আফরিন, জিহাদ শাওন, মৃদুলা আফরোজ মিতুল, পারলি পিয়ার মল্লিক, ফারহান সাদিক, সামিহা চন্দ্রিমা, রিয়াদ আহমেদ, সুদীপ্ত রাজ ও আকাশ উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন আরাপপুর শিশু শিক্ষা নিকেতনের পরিচালক মোঃ রেজাউল হক, প্রধান শিক্ষক নাছরিন আক্তার, সহকারী শিক্ষক মুস্তাফিজুর রহমান, মিনতি বিশ্বাস, বিশ্বজিৎ কুন্ডু ও হাসনুজ্জামান অন্তর।