ঠাকুগাঁওয়ে রাইস মিলের বয়লার বিস্ফোরণে ৩ জন নিহত

ঠাকুগাঁওয়ে রাইস মিলের বয়লার বিস্ফোরণে এক নারী ও দুই শিশু নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের দাসপাড়ায় এ ঘটনা ঘটে। এতে আরো দুইজন আহত হয়েছেন।
নিহতরা হলেন সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামের সাগর দাসের স্ত্রী দীপ্তি দাস (৪০), উমাকান্ত দাসের ছেলে পলক দাস (১২) ও সাগর দাসের মেয়ে পূজা (১১)। আহতরা হলেন নীলিমা রাণী ও মিলন রায়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের দাসপাড়া এলাকায় একটি হাসকিং মিলে ধান সিদ্ধ করার সময় অতিরিক্ত তাপে বয়লারটির বিস্ফোরণ ঘটেছে। এ সময় মিলের রাস্তার পাশে গিয়ে পড়ে বয়লারটি। এতে বয়লারের আঘাতে ঘটনাস্থালে নিহত হন সেখানে বসে থাকা দীপ্তি দাস, পলক ও পূজা ।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ ওয়াহিদ। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।
বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলায়েত হোসেন। এ ঘটনা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

বিডিসংবাদ/এএইচএস